ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পৌর নির্বাচনে সারাদেশে সেনা মোতায়েনের দাবি জামায়াতের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১১

ঢাকা: আসন্ন নির্বাচনে দেশের সবক’টি পৌরসভায় সেনা মোতায়েনের দাবি জানিয়েছে জামায়াতে ইসলামী বাংলাদেশ। সেনা মোতায়েন না হলে নির্বাচন সুষ্ঠু হবে না বলে মনে করছে দলটি।



বুধবার সকালে নির্বাচন কমিশন কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার ড. এ টি এম সামছুল হুদা ও নির্বাচন কমিশনার মুহাম্মদ ছহুল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করে এ কথা জানিয়েছেন দলের নেতারা।  

সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জামায়াতের প্রতিনিধি দলের প্রধান নায়েবে আমীর আবদুস সুবহান বলেন, নির্বাচন সারাদেশের মানুষের কাছে গ্রহণযোগ্য করে তোলার জন্য সেনা মোতায়েন জরুরি। না হলে ক্ষমতাসীন দলের সমর্থকেরা কারচুপি করবেই।

তিনি বলেন, এ ব্যাপারে আমরা কমিশনের কাছে আমাদের অবস্থান ও বক্তব্য তুলে ধরেছি। কমিশনের পক্ষ থেকে বিষয়টি বিবেচনার আশ্বাস দেয়া হয়েছে।

জামায়াতের ৩ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দলে আরো ছিলেন দলটির মহানগর শাখার ভারপ্রাপ্ত আমির হামিদুর রহমান আজাদ এমপি এবং আইন বিষয়ক সম্পাদক এ্যডভোকেট জসীম উদ্দিন সরকার।

এদিকে বেলা তিনটায় বিএনপি’র একটি প্রতিনিধিদলের সিইসি’র সঙ্গে সাক্ষাৎ করতে আসার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘন্টা, জানুয়ারি ৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।