ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগের প্রতি আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০

ঢাকা: যুদ্ধাপরাধী বিচারকে বাধাগ্রস্ত করতে চলমান সব ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগের প্রতি আহবান জানিয়েছেন বিজ্ঞান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

যুদ্ধাপরাধী বিচারকে দ্বিতীয় মুক্তিযুদ্ধ আখ্যায়িত করে তিনি বলেন, ‘এ বিচার বাস্তবায়নে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে।



জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদের জাতীয় শোক দিবস উদযাপন পরিষদ আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির নাম উল্লেখ না করে তিনি বলেন, ‘যে দলের উৎপত্তি ষড়যন্ত্রের মধ্য দিয়ে হয়েছে, তারা ষড়যন্ত্র ছাড়া কিছুই করতে পারে না। এ ষড়যন্ত্র থেকে শেখ হাসিনাকে রক্ষা করতে হবে। ’

উদযাপন পরিষদের আহ্বায়ক শারমিন সুলতানা লিলির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আআমস আরেফিন সিদ্দিক, প্রো-উপচার্য অধ্যাপক হারুন-অর রশিদ, শিল্পী মতলুব আলী, ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসান রিপন, সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad