ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এ্যানির উন্নত চিকিৎসার ব্যাপারে বিএনপিকে আশ্বস্ত করলেন স্পিকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, জুলাই ৫, ২০১০

ঢাকা : উন্নত চিকিৎসার জন্য বিএনপির সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে বিদেশে পাঠানোর অনুমতি দেওয়ার ব্যাপারে বিএনপি সাংসদদের আশ্বস্ত করলেন স্পিকার আবদুল হামিদ এডভোকেট। আজ সোমবার দুপুর দেড়টায় বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদীন ফারুকের নেতৃত্বে ১৮ সাংসদের এক প্রতিনিধি দল সংসদ ভবনে স্পিকারের সঙ্গে দেখা করতে গেলে তিনি তাদেরকে আশ্বস্ত করেন।



প্রতিনিধি দলে ছিলেন আবুল খায়ের ভুঁইয়া, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, নিলোফার চৌধুরী মনি প্রমুখ। এ্যানির শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমতি চান তারা। বিএনপির সাংসদরা স্পিকারকে জানান, সিঙ্গাপুরে এ্যানির উন্নত চিকিৎসার সব ব্যবস্থা করা আছে। স্পিকারের অনুমতি পেলে তারা এ্যানিকে সেখানে নিতে পারবেন। জবাবে বিএনপি সাংসদদের আশ্বস্ত করেন স্পিকার। তিনি বলেন, ‘বিষয়টি আমি দেখবো। ’  

স্পিকারের সঙ্গে প্রায় আড়াই ঘণ্টাব্যাপী আলোচনা শেষে সংসদ ভবনের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের মুখোমখি হন বিএনপি সাংসদরা। তারা জানান, এ্যানি প্রসঙ্গ ছাড়াও স্পিকারের সঙ্গে সংসদে যাওয়া না যাওয়া নিয়ে কথা হয়েছে তাদের। স্পিকার তাদেরকে সংসদে যাওয়ার আহবান জানিয়েছেন। জবাবে বিএনপি নেতারা বিভিন্ন সমস্যার কথা জানিয়েছেন।

বাংলাদেশ সময় ১৬০০ ঘণ্টা, ৫ জুলাই ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।