ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রংপুরে ৩ শ্রমিককে পেটালেন জাপা সাংসদ

সাজ্জাদ হোসেন বাপ্পী, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০

রংপুর: তিন শ্রমিককে বেধড়ক পিটিয়ে আহত করেছেন রংপুর-১ (গঙ্গাচড়া) আসন থেকে নির্বাচিত জাতীয় পার্টির (জাপা) সাংসদ ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ ও তার লোকজন।

উপজেলার বুড়িরহাট কৃষি ফার্মের কাছে সড়ক মেরামতের সময় শনিবার বিকেল সাড়ে ৫টায় তারা ওই তিন শ্রমিককে পেটান।


 
স্থানীয় সূত্র জানায়, সাংসদ হোসেন মকবুল শাহরিয়ার তার লোকজনসহ রংপুর থেকে গাড়িযোগে গঙ্গাচড়া যাওয়ার পথে বুড়িরহাট ফার্মের কাছে পাকা সড়ক বর্ধিতকরণ কাজের অগ্রগতি দেখতে নামেন।

তিনি সেখানে নিম্নমানের কাজ দেখে অসন্তোষ প্রকাশ করেন। এসময় রাস্তা নির্মাণকারী ঠিকাদার ও তার লোকজনের সঙ্গে সাংসদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বেয়াদবি করার জন্য শ্রমিক নাজমুল ইসলামকে চড়-থাপ্পড় মারেন মকবুল। এ সময় তার সঙ্গে থাকা তার লোকজন আরও দুই শ্রমিক নূর আলম ও কাদেরকে বেধড়ক মারধর করেন।
 
সাংসদ হোসেন মকবুল শাহরিয়ার আসিফ ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ‘নিম্নমানের কাজ বন্ধ করার জন্য এর আগেও ওই ঠিকাদারকে বলেছি। কিন্তু তারা আমার কথা রাখেনি। বরং তার লোকজন আমার সঙ্গে অশোভন আচরণ করেছে। ’

কারো গায়ে হাত দেওয়া হয়নি দাবি করে তিনি বলেন, ‘বিষয়টির মীমাংসা হয়ে গেছে। ’

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।