ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে টেন্ডার দাখিল নিয়ে যুবলীগের দু’গ্রুপে সংঘর্ষ: আহত ২০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১০
সিরাজগঞ্জে টেন্ডার দাখিল নিয়ে যুবলীগের দু’গ্রুপে সংঘর্ষ: আহত ২০

সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের(পাউবো)’র টেন্ডার দাখিল করা কে কেন্দ্র করে জেলা যুবলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ২ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিপেকরে।


পুলিশ ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মামুন চৌধুরীসহ মীম ও মামুন হোসেন নামের আরও ২ নেতাকে আটক করেছে।

পুলিশ ও পাউবো কর্তৃপ জানায়, সিরাজগঞ্জ শহর রা বাঁধের ভাঙ্গা অংশে ডাম্পিংয়ের জন্য ৬৫ লাখ টাকার ২৫ হাজার জিও ব্যাগ সরবরাহের দরপত্র দাখিলের মঙ্গলবার ছিল শেষ দিন।


বেলা সাড়ে ১২ টার দিকে যুবলীগ নেতা এমদাদ হোসেন ও সেলিম টেন্ডার দাখিল করতে গেলে জেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক আব্দুল হাকিমের নেতৃত্বে তাদের লোকজন টেন্ডার দাখিলে বাঁধা দেয়। এতে উভয় গ্র“পের মধ্যে হাতাহাতি হয়।

এ ঘটনার জের ধরে পরে উভয় গ্র“পের মধ্যে আবারও সংঘর্ষ হয়। এসময় ইট-পাটকেল, লাঠি ও ধারালো অস্ত্রের আঘাতে উভয় গ্র“পের অন্তত ২০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদেরকে স্থানীয় কিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ওয়ারেছ আলী মিঞা ঘটনার সত্যতা স্বীকার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান।
 
বাংলাদেশ সময়: ১৫০৫ঘণ্টা, জুলাই ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।