ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবে : সৈয়দ আশরাফ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১০
সরকার ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবে : সৈয়দ আশরাফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। ’

তিনি বলেন, ‘সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে ব্যাহত করতে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে চলেছে।

কিন্তু সরকার তা হতে দেবেনা। দেশের জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে। ’

বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়া শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘দেশে একটি মাত্র সরকার রয়েছে তা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের কাছে দায়বদ্ধ।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুব উল আলম হানিফ।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘যারা বিগত সময়ে লুটতরাজ চালিয়েছে তারা এখনও সক্রিয় আছে। কোনো ইস্যু না পেয়ে খালেদা জিয়া তার পুত্রদের রক্ষা ও অবৈধভাবে দখল করে রাখা সেনানিবাসের বাড়ি জন্য আন্দোলনে যাওয়ার চেষ্টা করা হচ্ছে। এতে জনগণের কোনো কল্যাণ হবে না। ’
 
সম্মেলনে আরও বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, এবিএম মোজাম্মেল হক এমপি, স্বেচ্চাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোল্লা আবু কাউসার প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।