ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আপনারা জোয়ার দেখেছেন ভাটা দেখেননি : বিরোধীদলীয় চিফ হুইপ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০

নোয়াখালী : ‘আপনারা জোয়ার দেখেছেন, এখনও ভাটা দেখেননি’ প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে এ কথা বলেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইফ জয়নুল আবদিন ফারুক।

তিনি বলেন, ‘জোয়ারের পর ভাটাও আসে; তাই আপনারা নিরপেভাবে দায়িত্ব পালন করুন।

কারণ এ সরকার শেষ সরকার নয়, আরও সরকার আসবে। আপনারা জোয়ার দেখে ভীত হয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীদের অন্যায় আবদারে দেশ চালালে পরের সরকার আসলে এর জবাবদিহি করতে হবে। তাই নিরপেভাবে দায়িত্ব পালন করুন। ’

বুধবার বিকেলে সেনবাগ উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত বিােভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বিরোধীদলীয় চিফ হুইপ বলেন, ‘খালেদা জিয়ার ক্যান্টেনমেন্টের বাড়ি নিয়ে সরকারি ষড়যন্ত্র বন্ধ করা না হলে দেশপ্রেমিক জনগণকে নিয়ে রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে এর প্রতিরোধ গড়ে তোলা হবে।

তিনি আরও বলেন, ‘দেশ আজ দুর্নীতিগ্রস্থ রাষ্ট্র হিসেবে স্বীকৃত। দেশে পানি নেই, বিদ্যুৎ নেই, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। দেশ আজ সঙ্কটকাল অতিক্রম করছে। ’

এর আগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বে একটি বিােভ মিছিল বের করা হয়। উপজেলা পরিষদ চত্বর থেকে মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদণি করে।

সেনবাগ পৌর বিএনপির সভাপতি জাহিদুল হক সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আবুল কালাম আজাদ, মোক্তার হোসেন পাটোয়ারী, মমিন উল্যা চেয়ারম্যান, ফারুক বাবুল,  হুমায়ুন কবির, মির্জা মোস্তফা, সুলতান সালাহ উদ্দিন লিটন, মোকারম হোসেন, এমাম হোসেন, সাহাব উদ্দিন রাসেল, জাহেদ হোসেন চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময় : ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।