ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১০

রাজশাহী: দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুরে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

দেশে খুন, সন্ত্রাস, নৈরাজ্য, লাগামহীন দ্রব্যমূল্য ও বিরোধীদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিএনপি এ কর্মসূচির আয়োজন করে।


 
দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর ভুবনমোহন পার্কে অনুষ্ঠিত সমাবেশে বিএনপির যুগ্ম-মহাসচিব ও মহানগর বিএনপির সভাপতি এবং রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেন, দেশে আবারো একদলীয় বাকশাল কায়েমের জন্য আওয়ামী লীগ বিরোধীদলের নেতাকর্মীদের হত্যা করে দেশকে নেতৃত্বশূন্য করার চক্রান্ত চালাচ্ছে।

তিনি বলেন, ‘ভারতের তাঁবেদার এ সরকার জনগণের স্বার্থবিরোধী চুক্তি করে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকির মুখে ঠেলে দিচ্ছে। ’

আওয়ামী লীগের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সমাবেবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাবেক সভাপতি আজিজুর রহমান প্রমুখ।

পরে ভুবনমোহন পার্ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর সাহেববাজার জিরো পয়েন্ট হয়ে প্রধান প্রধান সড়ক প্রদণি করে আবার পার্কে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।