ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

গ্রেপ্তার এড়াতে কার্যালয়ে যায়নি নেতাকর্মীরা: শোকর‌্যালি হয়নি সিরাজগঞ্জে

সুলতানা ইয়াসমিন মিলি, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০

সিরাজগঞ্জ: গ্রেপ্তার এড়াতে নেতাকর্মীরা কার্যালয়ে না যাওয়ায় সয়দাবাদে ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে পূর্ব ঘোষিত শোকর‌্যালি বের করতে পারেনি সিরাজগঞ্জ বিএনপি।

জেলা বিএনপি’র কার্যালয় থেকে বুধবার সকাল ১১টায় র‌্যালিটি শুরু হওয়ার কথা ছিলো।

কিন্তু নির্ধারিত সময়ে পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কার্যালয়ের অবস্থান নিলেও দেখা পাওয়া যায়নি বিএনপি নেতাকর্মীদের। কার্যালয়ও ছিলো তালাবদ্ধ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোকাদ্দেস আলী বাংলানিউজকে জানান, সকাল থেকে দলীয় কার্যালয় ঘেরাও করে রাখে পুলিশ। গ্রেপ্তারের ভয়ে আমাদের কোনো নেতাকর্মী দলীয় কার্যালয়ে যেতে পারেনি। তাই নির্ধারিত সময়ে শোকর‌্যালি বের করা সম্ভব হয়নি।

সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ অনেককে গ্রেপ্তার করছে বলেও অভিযোগ করেন তিনি।

প্রসঙ্গত, গত সোমবার সিরাজগঞ্জের সয়দাবাদে বিএনপির ছাত্র-গণজমায়েতে চেয়ারপারসন খালেদা জিয়া পৌঁছার প্রাক্কালে ট্রেন দুর্ঘটনায় কয়েকজন নিহত হন। এ ঘটনায় বিুব্ধ জনতা ট্রেনে আগুন ধরিয়ে দেয়।

ট্রেন পোড়ানোর ঘটনায় মামলা দায়েরের পর বর্তমানে ব্যপক ধরপাকড় চলছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।