ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সেনানিবাসের বাড়ি রক্ষায় খালেদা জিয়া দলকে ব্যবহার করছেন: হানিফ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০
সেনানিবাসের বাড়ি রক্ষায় খালেদা জিয়া দলকে ব্যবহার করছেন: হানিফ

জয়পুরহাট: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, এখন জিয়া পরিবারের সম্পদের পরিমাণ হাজার হাজার কোটি টাকা। এরপরেও বিরোধীদলের নেত্রী সেনানিবাসের ৫ শত কোটি টাকা মূল্যের বাড়ি রক্ষায় দলকে ব্যবহার করছেন।



শনিবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘নিহত জিয়ার রেখে যাওয়া ভাঙা সুটকেস থেকে কয়েক বছরে আলাউদ্দিনের চেরাগের মত কোটি কোটি টাকার সম্পদ বের হয়েছে। কোকো-১ থেকে শুরু করে ১০টি জাহাজ, ডান্ডি ডায়িংসহ ডজন খানেক ব্যবসা প্রতিষ্ঠান। ’

মাহবুব-উল-আলম হানিফ বলেন, ‘জিয়া নিহত হওয়ার পরপরই তার পরিবারের অসহাত্বের কথা বিবেচনা করে সরকার গুলশানে ৩১ কাঠার একটি বাড়ি বরাদ্দ দিয়েছিল। তাতেও তিনি সন্তুষ্ঠ না হয়ে সেনাবাহিনীর জন্য বরাদ্দকৃত একটি বাড়ি রক্ষায় মরিয়া হয়ে উঠেছেন। ’

জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য মাহফুজা মণ্ডল রীনা, শাহীন মনোয়ারা হক, জেলা প্রশাসক অশোক কুমার বিশ্বাস, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবদুলাহ আল আজাদ চৌধুরী, পুলিশ সুপার মোজাম্মেল হক, পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।

এর আগে সকালে জয়পুরহাট সার্কিট হাউজের হলরুমে জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম দুদুর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের এক কর্মী সভায় বক্তব্য রাখেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।