ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সরকারকে দুর্বল করার ষড়যন্ত্র চলছে: খাদ্যমন্ত্রী

সিনিয়র করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১০
সরকারকে দুর্বল করার ষড়যন্ত্র চলছে: খাদ্যমন্ত্রী

ঢাকা: দেশকে অস্থিতিশীলতার মধ্যে ফেলে দিয়ে সরকারকে দুর্বল করার ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক এবং খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে কৃষকলীগ আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



আব্দুর রাজ্জাক আরো বলেন, ‘সরকারের অনেক ক্ষেত্রে ব্যর্থতা থাকলেও কৃষি ক্ষেত্রে কোনও ব্যর্থতা নেই। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কৃষিকে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছে। আগে কৃষক সারের পেছনে ছুটতো, এখন সার কৃষকের পেছনে ছোটে। ’

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট সরকার সব ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছিল। বিশ্বে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছিল। এখন আর বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্র নয়। ’

কিন্তু আমাদের সরকার দায়িত্ব গ্রহণের শুরু থেকেই তারা নানা ষড়যন্ত্র চালাতে থাকে। সরকারকে অস্থিতিশীল করতে বিডিআর বিদ্রোহের মতো ঘটনা ঘটানো হয়। কিন্তু শেখ হাসিনা সব ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাচ্ছেন। বললেন খাদ্যমন্ত্রী।  

কৃষকলীগের সভাপতি ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মোল্লা, আতিউর রহমান, এম এ ওদুদ খান, আলতাব হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময় ১৮৪০ঘন্টা, অক্টোবর ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।