ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বাবুর বাসায় খালেদা

আহমেদ রাজু, স্পেশাল করেসপন্ডেন্ট ও মান্নান মারুফ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০
বাবুর বাসায় খালেদা

খালেদা জিয়ার গাড়ি বহর থেকে: নাটোরের বনপাড়ায় আওয়ামী লীগ কর্মীদের হামলায় নিহত বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সানাউল্লাহ নূর বাবুর বাসায় গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার সন্ধ্যা সাতটার কিছু আগে বাবুর বাসায় পৌঁছান খালেদা জিয়া।

এ সময় পেছনে ধানক্ষেত, পশ্চিমে রাস্তা আর সামনে ঝোপ-জঙ্গল ঘিরে থাকা দ্বিতল বাড়িটিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। কান্নার রোলে ভারি হয়ে ওঠে বাতাস।

পরিবারের সদস্যরা জানান, বাসাটির মালিক বাবু নন, সরকার। উপজেলা চেয়ারম্যান হিসেবে বাসাটি বরাদ্দ পেয়েছিলেন বাবু। নিজের কোনো বাসা বা বাড়ি নেই তার। তাই তার মৃত্যুতে তার পরিবার পড়েছে অথই সাগরে।

খালেদা জিয়া আসছেন শুনে আশপাশের এলাকা থেকে হাজার হাজার নারী-পুরুষ এসে ভিড় জমায় বাসাটিতে।
 
সেখানে বাবুর স্ত্রী মহুয়া নূর কচি এবং তিন মেয়ে পূনম (১৬), পরমা (১৪) ও সূরাইয়াকে (৭) শান্ত্বনা দেন খালেদা জিয়া। শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে বেশ কিছুট সময় কাটান তিনি।

প্রসঙ্গত, বাবু নিহত হন গত শুক্রবার। সিরাজগঞ্জের সয়দাবাদ হয়ে খালেদা জিয়া সোমবার সন্ধ্যায় তার বাড়িতে পৌঁছান। শোকাতুর পরিবারের সঙ্গে কিছুক্ষণ একান্তে কাটিয়ে তিনি রওয়ানা হন নাটোর শহরের জনসভাস্থলের দিকে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।