ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সমাবেশ: নাটোর বনপাড়ায় জড়ো হচ্ছে বিএনপির কর্মীরা

আল মামুন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০

নাটোরঃ সন্ত্রাসীদের হাতে নিহত নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সানাউল্লাহ নুর বাবু হত্যার প্রতিবাদ সভায় যোগ দিতে জেলার হাজার হাজার বিএনপির নেতা-কর্মী বনপাড়ায় জড়ো হচ্ছেন। সোমবার বিকেল ৩টার পর থেকে নেতা-কর্মীরা  নিহত বাবুর পোষ্টার হাতে বর্তমানে বনপাড়া বজারে আসতে শুরু করে।



আগত নেতা-কর্মীদের মাঝে বিরাজ করেছে ক্ষোভ। পাশাপাশি পুনরায় অপ্রিতকর ঘটনা ঠেকাতে পুলিশের পাশাপাশি র‌্যাব মোতায়েন করা হয়েছে র‌্যাব।

বড়াইগ্রাম থানা বিএনপির সভাপতি অধ্যক্ষ একরামুল আলম বাংলানিউজকে জানান, খালেদা জিয়া নিহত বাবুর স্ত্রী মহুয়া নুর কচি ও ৩ কন্যা পুনম,পরমা ও সুরাইয়ার সঙ্গে কিছু সময় কাটাবেন। পরে বেগম জিয়া বনপাড়া কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত প্রতিবাদ সভায় ভাষণ দেবেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক বাংলানিউজকে জানান, নাটোর জেলা নেতা-কর্মীরা ছাড়াও পাবনার নেতা-কর্মীরাও প্রতিবাদ সভায় যোগ দিবে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার নাসিরুল ইসলাম বাংলানিউজকে জানান, যেকোন অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে পুলিশ প্রস্তুত রয়েছে। শুধু মাত্র বনপাড়াতেই ১৭০ জন পুলিশ মোতায়েন করা হয়েছে।

র‌্যাব-৫ (রাজশাহী) এর উপ-অধিনায়ক মেজর আনোয়ার আলী বাংলানিউজকে জানান, র‌্যাবের গোয়েন্দা শাখার সদস্যরাসহ তিনটি টিম বনপাড়ায় রয়েছে।
 
অপরদিকে বাবু হত্যার পর সোমবার বনপাড়ার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও সাধারণ মানুষের মাঝ থেকে আতংক এখনো কাটেনি। রোববার পূর্ণ দিবস হরতালের পর বনপাড়া পৌর এলাকার অনেক ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।