ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তেজগাঁও টেক্সটাইল কলেজে পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের ১১ নেতা-কর্মী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১০

ঢাকা : তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় টেক্সটাইল ইঞ্জিনিয়ানিং কলেজে পুলিশের উপপরিদর্শকের ওপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় ছাত্রলীগের ১১ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।



তেজগাঁও শিল্পাঞ্চল থানা সূত্রে জানা যায়, শনিবার সকাল থেকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার টেক্সটাইল ইঞ্জিনিয়ানিং কলেজের ভর্তি ফরম বিক্রি করছিল ওই কলেজের ছাত্রলীগ নেতা-কর্মীরা। এ নিয়ে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় সেখানে কর্তব্যরত তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপপরিদর্শক সফিজ উদ্দীন এগিয়ে গেলে ছাত্রলীগের নেতা-কর্মীরা তার ওপর হামলা চালায়। হকিস্টিক ও লোহার রড দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। আহত অবস্থায় পুলিশের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে দ্রুত পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

তেজগাঁও থানার অফিসার ইন চার্জ (ওসি) ওমর ফারুক জানান, ওই ঘটনার সঙ্গে জড়িত ছাত্রলীগের ১১ নেতা-কর্মীকে এরই মধ্যে আটক করা হয়েছে। হামলাকারী ছাত্রলীগের অন্য সদস্যদের গ্রেফতারে জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়ছে বলে ওসি জানান।

বাংলাদেশ সময় : ২৩২০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।