কনসার্টে যেতে প্লেন চুরির চেষ্টা!
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

কনসার্টে যেতে প্লেন চুরির চেষ্টা!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১০ ৬:০৬:৫৯ এএম
কনসার্টে যেতে প্লেন চুরির চেষ্টা। ছবি: সংগৃহীত

কনসার্টে যেতে প্লেন চুরির চেষ্টা। ছবি: সংগৃহীত

পাশের শহরেই আপনার প্রিয় কোনো ব্যান্ডের কনসার্ট হচ্ছে। কনসার্টে যাওয়ার প্রবল ইচ্ছাও রয়েছে আপনার। কিন্তু কোনোভাবেই যেতে পারছেন না। উপায়ন্তর না দেখে আপনি কি প্লেন চুরির চেষ্টা করবেন? 

এমন চিন্তা অনেকের কাছেই অবিশ্বাস্য মনে হবে, অনেকেই ভাববেন উদ্ভট ভাবনা। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্যিই এমন ঘটনা ঘটেছে। 

ঘটনা যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য আরকানসাসের। জেমারকুইচ ডেভন স্কট নামে ১৮ বছরের এক কিশোর ঘটনাটি ঘটিয়েছে। জেট প্লেনের ককপিট থেকে ধরার পর কনসার্টে যাওয়ার জন্য প্লেন চুরির চেষ্টার স্বীকারোক্তি দিয়েছে স্কট নামে এ বালক। 

স্কট; যে কিনা কনসার্টে যেতে প্লেন চুরির চেষ্টা করে। ছবি: সংগৃহীত এয়ারপোর্টের নিরাপত্তা বাহিনীর সদস্যরা জানান, এক ব্যক্তিকে প্লেনে উঠতে দেখে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি জেট প্লেনের ককপিটে বসার চেষ্টা করছিলেন। এরপর পুলিশ এয়ারপোর্টে পৌঁছার পর স্কটকে প্লেনের ককপিটে দেখতে পায়। 

স্কট নামে ওই কিশোর পুলিশকে বলেছে, প্লেন চালানোর জন্য বাটন ও সুইচ চাপ দেওয়া ছাড়াও আরও কাজ করতে হয়, এটা তিনি জানতেন না। তিনি আরকানসাস অঙ্গরাজ্যের বাইরে একটি কনসার্টে যাওয়ার জন্য প্লেন চুরির চেষ্টা করেছেন।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa