[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

বিরিয়ানির দাম নিয়ে ঝগড়া, অতঃপর গুলি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৫ ১০:২২:৩১ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন এক বিরিয়ানি বিক্রেতা। বিরিয়ানি বাবদ প্রতিপ্লেট ১৯০ রুপি দাবি করাটাই ছিল তার অপরাধ। খাওয়া শেষে দাম চাইতে এলেই বিক্রেতার ওপর খেপে ওঠেন চারজন কাস্টমার, শুরু হয় ঝগড়া, অতঃপর গুলির শব্দ, এমনটাই জানায় পুলিশ।

ঘটনাটি সোমবার (৪ জুন) সন্ধ্যাবেলার, স্থান ভারতের পশ্চিম বঙ্গের চব্বিশ পরগনা জেলা। গুলিবিদ্ধ হওয়ার পর সঞ্জয় নামের ওই বিরিয়ানি বিক্রেতাকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু শেষ রক্ষা হয়না তার।

স্থানীয় সংবাদ মাধ্যমকে পুলিশ জানায়, ঘটনার পর মোহাম্মদ ফিরোজ নামের মূল সন্দেহভাজনকে আটক করতে পেরেছে পুলিশ, বাকিরা পলাতক। তাদেরও খোঁজ চালানো হচ্ছে। 

বিরিয়ানির দাম নিয়েই এ হত্যাকাণ্ডটি হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। এর পেছনে অন্য কোনো মোটিভ আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

নিহত সঞ্জয়ের ভাই মণ্ডল সংবাদ মাধ্যমকে জানান, হত্যাকারীদের দলে চারজন ছিলেন। এদেরমধ্যে ফিরোজ নামের একজন তার ভাইকে গুলি করেন। বাকিদের নাম রাজা, মোগরি ও সালমান। এরা মূলত এলাকার গুণ্ডা! 

এদিকে হত্যাকারীর সঙ্গোপাঙ্গোরা বেপরোয়া হয়ে বিভিন্নধরনের ক্ষতি করতে পারে এই আশঙ্কায় দিন কাটাচ্ছেন সঞ্জয়ের পরিবারের সদস্যরা। 

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, জুন ০৫, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa