ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, জুন ২৫, ২০১০

পাবনা: পাবনার চাটমোহর উপজেলার বৃ-রায়নগর গ্রামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে আজ শুক্রবার এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চাটমোহর উপজেলার বৃ-রায়নগর গ্রামের পাতিরাম চন্দ্রের ছেলে শ্যামল চন্দ্র (৩০) খাবার হোটেলে’র ব্যবসা করতেন।

ব্যবসার প্রয়োজনে বিভিন্ন এনজিও থেকে তিনি ঋণ নেন। দিনে দিনে ঋণের পরিমাণও বেড়ে যায়। এনজিও কর্মকর্তারা ঋণের টাকার জন্য চাপ দিতে থাকেন।
 
ঋণের টাকা যোগাড় করতে ব্যর্থ হয়ে আজ শুক্রবার সকাল ১০টায় নিজ বাড়িতে অতিরিক্ত ওষুধ সেবন করেন শ্যামল। এরপর পরিবারের লোকজনে তাকে হাসপাতলে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

মৃতের স্ত্রী চিত্রা রানি বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘স্বামী শ্যামল তিনটি এনজিও থেকে ঋণ নেন। ঋণের কিস্তি পরিশোধ করতে না পারায় এনজিও কর্মীরা তার ওপর চাপ সৃষ্টি করে। এরপর তিনি আত্মহত্যা করেন। ’

চাটমোহর থানার ওসি সৈয়দ শহীদ আলম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ঋণের টাকা পরিশোধ করতে না পেরে শ্যামল আত্মহত্যা করেছে বলে পরিবার থেকে জানানো হয়েছে। ’

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে চাটমোহর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ২৫, ২০১০
প্রতিনিধি/বিকে/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।