ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

হাজেরা শিউলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০

চট্টগ্রাম : চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন বেপাড়ীপাড়া এলাকায় বেবী আক্তার (২৫)  নামে এক গৃহধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার রিকশাওয়ালা স্বামী। পারিবারিক কলহের জের ধরে রোববার  রাতে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারনা করছে।



সোমবার বিকেলে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে স্বামী হেলালউদ্দিন পলাতক রয়েছে।

নিহতের গ্রামের বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমশিয়া গ্রামে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। গত দুই বছর ধরে বেপাড়ীপাড়া এলাকার কালাম সওদাগরের কলোনীতে একটি ঘরে তারা ভাড়া থাকতেন।

ডবলমুরিং থানার অফিসার ইন চার্জ (ওসি) আয়নুল হক বাংলানিউজকে বলেন, ‘রোববার রাতে বেবী ও তার স্বামীর মধ্যে ঝগড়ার শব্দ শুনেছে প্রতিবেশীরা। মনে হচ্ছে এর জের ধরে রাতেই বেবীকে হত্যা করে পালিয়েছে স্বামী হেলাল উদ্দিন। ’

গৃহবধুর গলায় আঘাতের চিহ্ন  পাওয়া গেছে বলে তিনি জানান।
 
তিনি আরও বলেন, ‘সকাল থেকে সারাদিন ওই ঘরে গৃহবধুর কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা দরজা খুলে তাকে মৃত অবস্থায় পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ’

চকরিয়ায় গৃহবধূর আত্মীয়-স্বজনের কাছে খবর দেওয়া হয়েছে। তারা এসে এ ঘটনায় মামলা দায়ের করেবেন বলে পুলিশ জানিয়েছে।

বাংলাদেশ সময় : ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ