ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে দিনে-দুপুরে ব্যবসায়ীর ৩ লাখ টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, জুন ২৪, ২০১০

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর বকশিরহাটের বিট এলাকায় আজ বৃহস্পতিবার দিনে-দুপুরে শ্যামল দত্ত নামে এক ব্যবসায়ীর কাছ থেকে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়েছে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় জনতা ধাওয়া করে এক ছিনতাইকারীকে আটক করে।



ব্যবসায়ী শ্যামল দাশ খাতুনগঞ্জে মসলা সরবরাহের ব্যবসা করেন। তার বাড়ি রাউজান উপজেলার সুলতানপুরে।

কোতোয়লী থানা সূত্রে জানা গেছে, দুপুর সোয়া তিনটার দিকে ব্যবসায়ী শ্যামল একটি ব্যাগে নগদ তিন লাখ টাকা নিয়ে গ্রামের বাড়ীর উদ্দেশ্যে খাতুনগঞ্জের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হন। পায়ে হেঁটে বকশিরহাটের বিট এলাকায় পৌঁছলে চারজন ছিনতাইকারী তার গতিরোধ করে। ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর সময় শ্যামলের চিৎকারে আশেপাশের লোকজন এসে ছিনতাইকারী মৃণালকে দাশ (৫০) ধরে ফেলে এবং পিটুনী দেয়। খবর পেয়ে বকশির হাট ফাঁড়ি পুলিশ মৃণালকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে টাকার ব্যাগ নিয়ে অপর তিন ছিনতাইকারী পালিয়ে যেতে সম হয়।

এ প্রসঙ্গে বকশির হাট ফাঁড়ির উপ পরিদর্শক মমতাজ হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বলেন, টাকা নিয়ে পালিয়ে যাওয়া তিন ছিনতাইকারীকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এ ব্যাপারে শ্যামল দত্ত কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৪৪ ঘণ্টা, ২৪ জুন ২০১০
আরডিজি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।