ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
পিরোজপুরে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

পিরোজপুর: মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি ও পণ্যের মোড়কে মূল্য না থাকাসহ বিভিন্ন অপরাধের দায়ে পিরোজপুরে সাত ব্যবসা প্রতিষ্ঠানকে ২৩ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে জেলা সদরের বাজারে অভিযান পরিচালনা করেন অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রাণী মিত্র।  

অধিদপ্তর পিরোজপুর কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ সোহায়েব মিয়া বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, পণ্যের মোড়কে সর্বোচ্চ খুচরা মূল্য না থাকা ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় জেলা শহরের সুন্দরবন মেডিক্যাল হলকে ৬ হাজার, রাতুল ফার্মেসিকে সাড়ে ৪ হাজার, মেসার্স শাহা স্টোরকে আড়াই হাজার, শাহ স্টোরকে দেড় হাজার, মদিনা বেকারিকে ৫ হাজার, সজীব স্টোরকে ২ হাজার ও বৈদ্যপাড়া এলাকার ফাতেমা স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।  

আসন্ন ঈদকে কেন্দ্র করে মসলা জাতীয় পণ্য ও মুদি দোকানসহ খাদ্য সামগ্রীর দোকানে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মো. শাহ সোহায়েব মিয়া।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।