ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বনানী কবরস্থানে সাহারা খাতুনের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
বনানী কবরস্থানে সাহারা খাতুনের মরদেহ

ঢাকা: বনানী কবরস্থানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মরদেহ বনানী কবরস্থানে এসে পৌঁছেছে। শনিবার (১১ জুলাই) সকাল ১০টা ৫১ মিনিটে মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি বনানী কবরস্থানে এসে পৌঁছায়।

বনানী কবরস্থানে পুলিশের আইজি বেনজির আহমেদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মীসহ প্রশাসনের বিপুল পরিমাণ নেতাকর্মী রয়েছেন।

জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্যকে।

এর আগে সাহারা খাতুন বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটে থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।   দীর্ঘদিন ধরে অসুস্থ সাহারা খাতুনকে উন্নত চিকিসার জন্য গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়।

সাহারা খাতুন ২০০৮ সালে ঢাকা-১৮ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এই আসনে তিনি পর পর তিন বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ২০০৯ সালে আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠন হলে তিনি দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান। এর পর ওই মন্ত্রীসভায় তার দপ্তর পরিবর্তন হলে তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
টিএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।