ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্যবসায়ী হেকমত আলী (৪০) হত্যা মামলার আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

শুক্রবার (৩ জুলাই) দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ মানববন্ধন করা হয়।  

এর আগে বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের পাশে উপজেলার কোশাব এলাকার একটি মাছের খামার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরে গত ১৪ এপ্রিল রফিকুল ইসলাম সবুজ ও তার ভাই মাহাফুজুর রহমান, মামুন মিয়া ও তার বাবা ইয়াবুব মোল্লাকে আসামিকে করে নিহত হেকমতের স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ ও গুমের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় সবুজকে গ্রেফতার করলেও বাকি আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। পরে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কাছে হস্তান্তর করা হয়। পিবিআইয়ের তদন্তের হত্যার রহস্য বেরিয়ে আসে।  

মানববন্ধনে বক্তব্য রাখেন কাঞ্চন পৌর কাউন্সিলর রোকন উদ্দিন, মফিকুল ইসলাম, আবু নাঈম, হাফিজুর রহমান ও নিহতে স্ত্রী রোকসানা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা হত্যা মামলার আসামি গ্রেফতার সবুজ ও মামলার অন্য আসামিদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad