ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

করোনা উপসর্গে চাঁদপুরে মা-ছেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জুলাই ২, ২০২০
করোনা উপসর্গে চাঁদপুরে মা-ছেলের মৃত্যু

চাঁদপুর: করোনার উপসর্গ নিয়ে চাঁদপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক ও তার মায়ের মৃত্যু হয়েছে। ১০ ঘণ্টার ব্যবধানে এই মা ও ছেলে মারা গেছেন।

বৃহস্পতিবার (০২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলার হাইমচরে মারা যান মা এবং সকাল সাড়ে ৮টায় মারা যান ছেলে।

তারা হচ্ছেন হাইমচরের উত্তর আলগী গ্রামের বৃদ্ধা সুফিয়া বেগম (৬৫) এবং তার ছেলে মফিজুর রহমান মিয়াজী।

সর্দিজ্বর ও শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে বেশ কয়েক দিন আগে মফিজুর রহমান মিয়াজীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। তবে সেই নমুনার রিপোর্ট আসার কয়েক ঘণ্টা পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

হাইমচর আলগী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক খোরশেদ আলম কোতোয়াল জানান, বসুন্ধরা এলপি গ্যাসের স্থানীয় পরিবেশক ছিলেন মফিজুর রহমান মিয়াজী (৪৫)। গত কয়েক দিন ধরে সর্দিজ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন মফিজুর রহমান মিয়াজী। এরমধ্যে তার নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নেওয়ার মধ্যেই মারা যান তিনি। সন্ধ্যায় একই উপসর্গ নিয়ে মারা যান তার মা সুফিয়া বেগম।

এদিকে, তাদের দুইজনকেই স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন।  

হাইমচর প্রেসক্লাবের সভাপতি খুরশিদ আলম সিকদার জানান, সেখানে দ্রুতগতিতে করোনার বিস্তার ঘটছে। এরমধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীসহ অসংখ্য মানুষ আক্রান্ত হয়েছেন। তাছাড়া একাধিক মৃত্যুর ঘটনাও ঘটে চলেছ। বিষয়টি বেশ উদ্বেগজনক বলেও জানান তিনি।

অন্যদিকে, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত চাঁদপুরে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৭১ জনে। এর মধ্যে মারা গেছেন ৬০ জন। আর উপসর্গ নিয়ে মারা যান আরও ৮৫ জন।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।