ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেলেকে কারাগারে পাঠানোর খবরে মায়ের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুন ২৯, ২০২০
ছেলেকে কারাগারে পাঠানোর খবরে মায়ের মৃত্যু

কুড়িগ্রাম: ছেলেকে মাদক মামলায় জেলহাজতে পাঠানোর খবর শুনে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ছকিলা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ জুন) বিকেলে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই বৃদ্ধার মৃত্যু হয়। এর আগে সকালে ৫ কেজি গাঁজাসহ ছকিলা বেগমের ছেলে অটোচালক ছবিদুল ইসলামকে (৩৫) আটক করে জেলহাজতে পাঠায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ফকিরপাড়া গ্রামের শাহাজানের ছেলে শাহ-আলম ঢাকায় পোশাক কারখানায় কাজের আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। সোমবার ভোরে চাউলের বস্তার ভেতর বিশেষ কায়দায় গাঁজা লুকিয়ে স্থানীয় নজির হোসেনের ছেলে অটোচালক ছবিদুল ইসলামের অটোরিক্সা ভাড়া করে। চালের বস্তা ও অন্যান্য জিনিসপত্রসহ ঢাকার বাসে ওঠার জন্য পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার বড়বাড়ী বাজারের দিকে রওনা দেন। পথিমধ্যে শেখ হাসিনা ধরলাসেতুর পশ্চিমপাড়ে চেকপোস্টে গরিরোধ করে তল্লাশি চালিয়ে চাউলের সঙ্গে ৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

এ খবর শুনে মা ছকিলা বেগম ছেলেকে থানায় দেখতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে ছেলেকে জেলহাজতে নিয়ে যাওয়া হয়েছে শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাস্তায়ই তার মৃত্যু হয়।

শিমুলবাড়ী ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান এজাহার আলী বাংলানিউজকে জানান, নির্দোষ ছেলেটিকে ছাড়ানোর জন্য চেষ্টা করা হয়েছে। কিন্তু পুলিশ জানিয়েছে অটোতে পণ্য পাওয়ায় তাকে আসামি করা হয়েছে। ছেলেটির মা থানা থেকে ফেরার পথে বাড়িতে যাওয়ার আগেই রাস্তায় হার্ট অ্যাটাকে মারা যান।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় জানান, অটোরিকশায় গাঁজা পাওয়ায় তাকে আসামি করা হয়েছে। তদন্ত করে নির্দোষ প্রমাণিত হলে পরর্বতীতে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।