ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএসএফের নির্যাতনে আহত বাংলাদেশি উদ্ধার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৮ ঘণ্টা, জুন ২২, ২০২০
বিএসএফের নির্যাতনে আহত বাংলাদেশি উদ্ধার

বেনাপোল ( যশোর): বেনাপোল সীমান্ত থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ কর্তৃক নির্যাতনের শিকার রাজু (২৫) নামে এক বাংলাদেশি যুবককে আহত অবস্থায় উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার (২১ জুন) দুপুরে বেনাপোল সীমান্তের পুটখালী ইছামতি নদীর পাড় থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে। এসময় তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আহত যুবক শার্শা উপজেলার গোড়পারা গ্রামের আব্দুর রহিমের ছেলে।

বিজিবি জানায়, ওই যুবক পাসপোর্ট-ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে আসার সময় আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে আটক করে। এরপর তার ওপর নির্যাতন করে ইছামতি নদীর পাড়ে ফেলে রেখে যায়। পরে বিজিবি সদস্যারা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

পুটখালী ২১ বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, আহত যুবক ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছিল এজন্য তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫০৮ ঘণ্টা, জুন ২২, ২০২০
এমএইচএম/এমএমআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ