ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ইউপি সচিবের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুন ২০, ২০২০
রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ইউপি সচিবের মৃত্যু রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল

রাজশাহীরাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে পাবনার এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম হাফিজুর রহমান (৪৭)। তিনি হাসপাতালের করোনা ওয়ার্ডে (২৯ নম্বর ওয়ার্ড) চিকিৎসাধীন ছিলেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৯ জুন) দিনগত রাত সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়। তিনি পাবনা জেলা সদরের দোগাছি গ্রামের মৃত জনাব আলীর ছেলে।

বর্তমানে দাফনের জন্য তার মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

শনিবার (২০ জুন) সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাফিজুর রহমান পাবনা জেলার আতাইকুলা ইউনিয়ন পরিষদের সচিব ছিলেন।  

শুক্রবার রাত ৮টা ২০মিনিটে তাকে পাবনা থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়েছে।

‘এখন তিনি করোনা পজিটিভ ছিলেন কিনা তা নিশ্চিত হতে মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। আজই তা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে। এরপরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা পজিটিভ ছিলেন কিনা’, যোগ করেন  রামেক হাসপাতাল উপ-পরিচালক।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, জুন ২০, ২০২০
এসএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।