ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ৪১২ বোতল ফেনসিডিল জব্দ, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুন ৯, ২০২০
সিলেটে ৪১২ বোতল ফেনসিডিল জব্দ, আটক ২

সিলেট: সিলেট মহানগরের আল-বারাকা আবাসিক এলাকা থেকে ৪১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এ সময় মাদক পাচারের সঙ্গে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- জকিগঞ্জ খলাছড়া ইউনিয়নের নরসিংহপুরের মৃত কলমদর আলীর ছেলে জালাল আহমদ (৩২), সদর উপজেলার বহর পশ্চিম এলাকার মৃত সৈয়দ শফিকুল ইসলামের ছেলে মো. কালাম (৪২)।

মঙ্গলবার (৯ জুন) ভোরে আল-বারাকা আবাসিক এলাকার শিবলু আহমদের বাড়ির সামনে গাড়ি পার্কিংস্থলে অভিযান চালিয়ে ফেনসিডিলের চালানটি জব্দ করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা জানান, নগর ডিবির পরিদর্শক শিবেন বিশ্বাসের নেতেৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪১২ বোতল একটি ফেনসিডিলের চালান জব্দ করে। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ দুইজনকে আটক করা হয়। জব্দ করা ফেনসিডিলের মূল্য ৬ লাখ ১৮ হাজার টাকা হবে বলে জানিয়েছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে, ফেনসিডিলের চালানটি জালাল আহমদের তত্ত্বাবধানে তার গাড়ির ড্রাইভার সবুজ (৪০) ও মো. কালামের সহযোগিতায় জকিগঞ্জ ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে শহরে ঘটনাস্থল গ্যারেজে নিয়ে আসা হয়। ফেনসিডিলের চালানটি সিলেট নগরের কাজলশাহ এলাকার মাদক ব্যবসায়ী শাহিনসহ শহরের বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রির উদ্দেশ্যে মজুদ করা হয়েছিলো।

তবে গাড়ি চালক সবুজ ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। জালাল আহমদ পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ। তার বিরুদ্ধে কোতায়ালি মডেল থানার একটি মামলা (নং-১২(৭)’১৫) আদালতে বিচারাধীন। এছাড়া এ ঘটনায় জড়িত চালক সবুজ ও শাহিনকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান জেদান আল মুছা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ০৯, ২০২০
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।