ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরিত্যক্ত বাড়িতে মিললো ঝুলন্ত নারীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, জুন ৮, ২০২০
পরিত্যক্ত বাড়িতে মিললো ঝুলন্ত নারীর মরদেহ

রাজশাহী: রাজশাহীর বাঘায় পরিত্যক্ত বাড়ির বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় এক নারীর (২৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনও তার নাম ও পরিচয় শনাক্ত করা যায়নি।

সোমবার (০৮ জুন) সন্ধ্যায় বাঘা পৌর এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ বাঘা থানা হেফাজতে নেওয়া হয়।

আগামীকাল মঙ্গলবার (৯ জুন) সকালে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পরিত্যক্ত বাড়ির বারান্দায় নাইলনের দড়িতে অজ্ঞাত পরিচয় ওই নারীর মরদেহ দেখা যায় সোমবার বিকেলে। এ নিয়ে চারিদিকে হৈ চৈ পড়ে যায়। পরে তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে।

এছাড়া ঘটনার খবর পেয়ে বাঘা-চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নূরে আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহটি পুলিশ হেফাজতে নেওয়ার পর বর্তমানে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলা করা হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, জুন ০৮, ২০২০
এসএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।