ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় আরো ৪২ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, জুন ৫, ২০২০
বগুড়ায় আরো ৪২ জনের করোনা শনাক্ত

বগুড়া: বগুড়ায় ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষায় নতুন করে ৪২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে বগুড়ায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫১৭ জনে দাঁড়ালো। 

বৃহস্পতিবার (০৪ জুন) রাত ৯টার দিকে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে ২৪ ঘণ্টায় জেলার মোট ১৬৩টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে ২৭ জনের এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪২টি নমুনার মধ্যে ১৫ জনের করোনা শনাক্ত হয়।

জানা গেছে, বগুড়ায় নতুন করে আক্রান্ত ৪২ জনের মধ্যে পুরুষ ২৯ জন, নারী ৭ জন এবং শিশু ৬ জন। আক্রান্তদের মধ্যে ২৮ জনই বগুড়া সদর উপজেলার। এছাড়া শেরপুর উপজেলার ৮ জন, গাবতলী উপজেলার ২ জন, ধুনট উপজেলায় ২ জন এবং শাজাহানপুর উপজেলার ১ জন, সারিয়াকান্দি উপজেলার ১ জন, আদমদিঘী উপজেলার ১ জন এবং ধুনট উপজেলার ১ জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার নতুন করে করোনা পজিটিভ ৫ জন সুস্থ হয়েছেন। নতুন করে আক্রান্তদের নিজ নিজ বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।