ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে আইসোলেশনে থাকা ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মে ৩১, ২০২০
পিরোজপুরে আইসোলেশনে থাকা ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরে করোনা আইসোলেশনে থাকা এক ব্যবসায়ীর (৬০) মৃত্যু হয়েছে। রোববার (৩১ মে) দুপুরে জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেলা হাসপাতালের সিভিল সার্জন ডা. মো. হাসানত ইউসুফ জাকী ওই ব্যবসায়ীর মৃত্যুর খবর নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ওই ব্যবসায়ী করোনার উপসর্গ নিয়ে রোববার (৩১ মে) সকাল ১০টায় হাসপাতালে ভর্তি হন। তাকে হাসপাতালের আইসোলেশন বিভাগে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিলো।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, তিনি গত ৬/৭দিন ধরে জ্বর, সর্দি ও কাশিসহ করোনা উপসর্গ নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ান। গত শনিবার (৩০ মে) তিনি জেলা হাসপাতালের মাধ্যমে তার নমুনা দিয়ে বাড়ি চলে আসেন। রোববার সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে জেলা হাসপাতালে ভর্তি করেন।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল বাংলানিউজকে জানান, ওই ব্যবসায়ীর বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ৩১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।