ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক এমপি আবু সাঈদ আর নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মে ৩০, ২০২০
সাবেক এমপি আবু সাঈদ আর নেই

যশোর: যশোর-২ (ঝিকরগাছা ও চৌগাছা) আসনের সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা জামায়াতের (পশ্চিম) নায়েবে আমীর মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর।

শনিবার (৩০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে যশোর শহরের শংকরপুর মেডিক্যাল কলেজ এলাকার একটি বেসরকারি ক্লিনিকে তার মৃত্যু হয়। স্ত্রী-সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

যশোর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও চৌগাছা উপজেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতা মিজানুর রহমান খান বাংলানিউজকে বলেন, দুপুরে শারীরিকভাবে অসুস্থতা অনুভব করলে তাৎক্ষণিকভাবে পরিবারের সদস্যরা তাকে যশোরের একটি ক্লিনিকে নেন। পরে চিকিৎসকরা জানান, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপি নেতা মিজানুর রহমান খান। তিনি করোনা ভাইরাস স্বাস্থ্যবিধি মেনে জানাজায় শরিক হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

মুহাদ্দিস আবু সাঈদ সারাজীবন জামায়াতের রাজনীতির পাশাপাশি চৌগাছা উপজেলার পদ্মবিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ পদে কর্মরত ছিলেন। ২০০১ সালের ৮ম জাতীয় সংসদ নির্বাচনে চারদলীয় জোটের প্রার্থী হিসেবে সাবেক বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলামকে পরাজিত করে নির্বাচিত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মে ৩০, ২০২০
ইউজি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।