ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহেশপুরে ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মে ৩০, ২০২০
মহেশপুরে ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাকোশপোতায় ৬ বছরের শিশু রাব্বী হাসান রিফাতকে হত্যা করে মা রিফা খাতুন (২৫) আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৯ মে) দিবাগত মধ্যেরাতে সেই উপজেলার বাকোশপোতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,  গ্রামের মামুন হোসেনের স্ত্রী রিফা খাতুন (২৫) ও তার ছয় বছরের পুত্র সন্তান রাব্বী হাসান রিফাত।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ হোসেন খাঁন জানান, রাতে শিশু পুত্র রিফাতকে সাথে নিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিল পিতা মামুন মিয়া। রাত ৩ টার দিকে গরুর খাবার দিয়ে ফিরে এসে দেখে বিছানায় নেই রাব্বী। পরে জানালা দিয়ে টর্চের আলোয় ঘরের ভিতরে দেখতে পায় স্ত্রী রিফা খাতুন গলায় ফাস নিয়ে ঝুলছে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে রাব্বীকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সকালে লাশ দুটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মাও আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, মৃত রিফা খাতুন মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানা গেছে। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, মে ৩০, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।