ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিআরইউ’র রজতজয়ন্তীতে জাপা চেয়ারম্যানের অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, মে ২৬, ২০২০
ডিআরইউ’র রজতজয়ন্তীতে জাপা চেয়ারম্যানের অভিনন্দন

ঢাকা: পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) রজতজয়ন্তী উপলক্ষে সংগঠনটির নেতৃবৃন্দ এবং সাধারণ সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

 

মঙ্গলবার (২৬ মে) এক অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান ডিআরইউ’র প্রতিষ্ঠাতাবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অভিনন্দনবার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি দেশের সংবাদকর্মীদের ভরসার অন্যতম ঠিকানা।

সংগঠনটি জন্ম থেকেই সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে অতুলনীয় ভূমিকা রেখে আসছে। সাংবাদিকদের দক্ষতা উন্নয়ন এবং সৃজনশীলতায় উৎসাহ দিতে ডিআরইউ অনন্য উদ্যোগ নিচ্ছে।

জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন, সংবাদকর্মী পরিবারের সদস্যদের স্বাস্থ্য সেবা, বিনোদন, ক্রিড়া ও সাংস্কৃতিক চর্চায় ডিআরইউ দায়িত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। এছাড়া গণমাধ্যম কর্মীদের শিশুদের প্রতিভা বিকাশে দায়িত্বশীল অবদান রেখে আসছে ডিআরইউ।

জাতীয় পার্টি চেয়ারম্যান আশা প্রকাশ করেন, বর্তমান কমিটি এবং সংগঠনের সদস্যরা ডিআরইউকে আরো গতিশীল এবং শক্তিশালী সংগঠনে রূপ দেবে। ঢাকা রিপোর্টার্স ইউনিটি ডিআরইউ’র উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ২৬, ২০২০
এসএমএকে/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।