ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সম্মিলিতভাবে করোনা মোকাবিলা করতে হবে: মান্নান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মে ২০, ২০২০
সম্মিলিতভাবে করোনা মোকাবিলা করতে হবে: মান্নান

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশ থেকে কলেরা, ম্যালেরিয়া বসন্ত কালাজ্বর যেভাবে নির্মূল হয়েছে ঠিক একইভাবে করোনা রোগের মোকাবিলা করা হবে। এজন্য সবাইকে ঘরে থাকতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। স্বাস্থ্য বিভাগের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা মোকাবিলা করা সম্ভব।

বুধবার (২০ মে) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে মন্ত্রীর ঐচ্ছিক তহবিলের নগদ পাঁচ লাখ টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মান্নান আরও বলেন, একদিন নিশ্চই সবার প্রচেষ্টায় করোনা মোকাবিলা করে করোনামুক্ত হবে বাংলাদেশ।

স্বাধীনতা যুদ্ধে যেভাবে শত্রু পক্ষকে মোকাবিলা করতে সক্ষম হয়েছিল বাঙ্গালি জাতি একইভাবে করোনাকেও দমন করা হবে। এজন্য প্রয়োজন সবার সহযোগিতা। আপনার যদি সহযোগিতা করেন তা হলেই হবে। কারণ এ জীবাণু চোখে দেখা যায় না। মানুষ থেকে মানুষে ছড়িয়ে পড়ে। তাই সাবধানতার সহতি কাজ করতে হবে। নিজে নিরাপদ থেকে অন্যকেও নিরাপদে রাখতে হবে।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলমের সভাপতিত্বে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়াম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মে ২০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।