ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় চাচাতো ভাইয়ের বিরুদ্ধে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মে ১৩, ২০২০
মঠবাড়িয়ায় চাচাতো ভাইয়ের বিরুদ্ধে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) গ্রামের প্রভাবশালী হানিফ হাওলাদারের বিরুদ্ধে তার চাচাতো ভাই আ. রহিম হাওলাদারসহ তিন ভাইয়ের বসত বাড়ি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, হানিফ হাওলাদার জোরপূর্বক তার চাচাতো ভাই রহিম হাওলাদারদের ক্রয়কৃত ৪৩ শতাংশ জমিতে থাকা বসত বাড়ি দখলের জন্য থানায় মিথ্যা মামলা দিয়ে বিভিন্নভাবে হয়রানি করে আসছে। হানিফ হাওলাদার ওই গ্রামের মৃত. শফিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

উত্তর মিঠাখালী মৃত. গয়েজ উদ্দিন হাওলাদারের ছেলে রহিম হাওলাদার বলেন, হানিফ তার চাচাতো ভাই। ৫৩ বছর আগে হানিফের বাবার কাছ থেকে আমার বাবা সাব-কবলা মূলে জমি ক্রয় করেন। এ দাগে অনেক সম্পত্তি। ওয়ারিশ হিসেবেও আমাদের একটা অংশ আছে। ওয়ারিশ ও আমার বাবার রেকডিয় সম্পত্তিতে বহুবছর ধরে আমরা বসতঘর তুলে স্থায়ীভাবে বসবাস করে আসছি। সম্প্রতি প্রভাবশালী হানিফ এ সম্পত্তি অবৈধভাবে দখল করার জন্য পায়তার চালচ্ছে। আমাদের হয়রানি করার জন্য থানায় মিথ্যা অভিযোগ করেছে।

স্থানীয় মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী হাওলাদার বাংলানিউজকে জানান, এ সম্পত্তি আ. রহিম হাওলাদার ও তার ভাইদের। হানিফ হাওলাদার তাদের অন্যায়ভাবে হয়রানি করে আসছে।

হানিফ হাওলাদার বলেন, ওই সম্পত্তি কিছুটা আমার পৈত্রিক ও কিছু ক্রয় করেছি। রহিম হাওলাদার আমার জমি দখল করেছে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, মে ১৩, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।