ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে শিশুকে বলাৎকার, যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, মে ১০, ২০২০
কাউখালীতে শিশুকে বলাৎকার, যুবক গ্রেফতার

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে বলাৎকারের শিকার হয়েছে এক শিশু (৬)। তাকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানায় মামলা দায়ের করার পর এ ঘটনায় জড়িত মো. মিঠু হাওলাদার (২২) নামে এক যুবককে  শনিবার (৯ মে) রাতেই গ্রেফতার করেছে পুলিশ।

মিঠু হাওলাদার (২২) উপজেলার সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের ছেলে।

 আর ভুক্তভোগী ওই স্কুলছাত্র একই এলাকার বিড়ালঝুড়ি সত্তার হেলেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র।  ঘটনাটি ঘটেছে শনিবার (৯মে) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামে।  

ওই স্কুল ছাত্রের বাবা বাংলানিউজকে জানান, তার শিশু পুত্রকে নারিকেল খাওয়ার কথা বলে বিকেলে ওই যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে যান।  সন্ধ্যায় রক্তাক্ত অবস্থায় সে বাড়ি ফিরে আসে। এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ফাহাদ হোসেন জানান, ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।  তার পায়ু পথ ফেটে  গেছে।  অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। কিন্তু অ্যাম্বুলেন্স  সংকটের কারণে তাকে পিরোজপুর নেওয়া হয়েছে।

কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, মে ১০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।