ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে দুই কনস্টেবল বরখাস্ত, এএসআই প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, মে ৯, ২০২০
কুড়িগ্রামে দুই কনস্টেবল বরখাস্ত, এএসআই প্রত্যাহার

কুড়িগ্রাম: আসামি স্থানান্তরে দায়িত্বে অবহেলায় কুড়িগ্রামের নাগেশ্বরী থানার দুই পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত এবং ডিউটি অফিসার এএসআইকে কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর বাংলানিউজকে জানান, মাদক মামলার আসামি হামিদুল ইসলামকে গ্রেপ্তারের পর হাতকড়া পরিয়ে অটোরিকশা যোগে কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসছিলেন থানার কনস্টেবল আরিফুল ইসলাম ও মো. আফতাব। শুক্রবার (০৮ মে) দুপুর ১টা ৪৫ মিনিটে তারা শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকায় এলে আসামি হামিদুল অটোরিকশা থেকে লাফ দিয়ে সুকৌশলে পালিয়ে যান।

সঙ্গে থাকা দুই পুলিশ সদস্য পিছু ধাওয়া করলেও আসামিকে ধরতে পারেননি।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সহায়তায় পুলিশ সদস্যরা সাঁড়াশি অভিযান চালিয়ে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শহরের মাটিকাটার মোড় এলাকা থেকে পলাতক আসামি হামিদুলকে গ্রেপ্তার করেন। শনিবার (০৯ মে) কনস্টেবল আরিফুল ইসলাম ও কনস্টেবল মো. আফতাবকে দায়িত্বে অবহেলায় সাময়িক বরখাস্ত এবং ডিউটি অফিসার এএসআই মো. শাহাজালালকে কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বাংলানিউজকে জানান, পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। দায়িত্বে অবহেলাকারী পুলিশের দুই কনস্টেবলসহ এক এএসআইয়ের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ০৯, ২০২০
এফইএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।