ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে কাভার্ডভ্যান-ট্রাকের সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, মে ৬, ২০২০
কিশোরগঞ্জে কাভার্ডভ্যান-ট্রাকের সংঘর্ষ, নিহত ১ ছবি প্রতীকী

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আবুল কালাম আজাদ (৫৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুই মরিচ ব্যবসায়ী।

নিহত ট্রাকচালক আবুল কালাম আজাদ ঢাকা বাড্ডা এলাকার শেখ হাশেম আলীর ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (৫ মে) সন্ধ্যায় জলঢাকা-রংপুর সড়কে গাড়াগ্রাম ইউনিয়নের জুম্মার পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রংপুর থেকে জলঢাকা অভিমুখে হিমেল কার্গো সার্ভিস নামে একটি কাভার্ডভ্যানের সঙ্গে ওই এলাকার রংপুর অভিমুখে বিপরীতমুখি মরিচবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক নিহত হয়। আহত হন ওই ট্রাকের দুই মরিচ ব্যবসায়ী।

কিশোরগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা মো. রেজওয়ানুজ্জামান বলেন, আহত দুইজনকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশীদ বলেন, কার্গো সার্ভিসের চালক পালিয়ে গেছে, নিহত ট্রাকচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত কার্গো সার্ভিসের কাভার্ডভ্যান ও ট্রাকটি আটক করা হয়েছে।

পুলিশ ও দমকল বাহিনী জানায়, কাভার্ড ভ্যানটির নম্বর ঢাকা মেট্রো-ট-২২-০৮১৫ এবং ট্রাকটির নম্বর ঢাকা মেট্রো-ন-১৯-১০৯৫।

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, মে ০৬, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।