ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড়ি ভাড়া মওকুফ করলেন এমপি নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মে ২, ২০২০
বাড়ি ভাড়া মওকুফ করলেন এমপি নিজাম হাজারী বাড়ি ভাড়া মওকুফ করলেন এমপি নিজাম হাজারী।

ফেনী: করোনা ভাইরাসের প্রভাবে স্থবির জনজীবনে কর্মহীন হয়ে মানবেতর দিন কাটাচ্ছেন বহু মানুষ। এসব বিবেচনা করে ভাড়াটিয়াদের দুই মাসের বাসা ভাড়া মওকুফ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারী। ভাড়া মওকুফের পাশাপাশি ভাড়াটিয়াদের পাশে থেকে তাদের সব ধরনের সহযোগিতারও আশ্বাস দিয়েছেন তিনি।

ফেনী শহরের মাস্টারপাড়ায় লমি হাজারী বাড়ির সামনে এমপির ছয় তলাবিশিষ্ট  ‘ভোট কাছারী’ নামে বাড়িটিতে ১০টি পরিবার বসবাস করছেন। এছাড়াও আরও দুটি বাড়িতে ৩৭টি পরিবার ভাড়া থাকেন।

সেখানে থাকা সব পরিবারের মার্চ ও এপ্রিলের বাসা ভাড়া মওকুফ করে দেন তিনি।

এর আগে জেলায় কর্মহীন ও হতদরিদ্র ১ লাখ ২০ হাজার পরিবারে মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নিজাম হাজারী। এ্রছাড়া সদর উপজেলা ও ফেনী পৌরসভার সব মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের উপহার সামগ্রী দিয়েছেন।

নিজাম হাজারীর ওই ভবনের ভাড়াটিয়া ফেনী সেন্ট্রাল হাইস্কুলের শিক্ষক সাইফুল ইসলাম শামীম বাংলানিউজকে বলেন, গত মাসের ভাড়া দিয়েছিলাম কিন্তু নেননি, এ মাসের ভাড়াও মওকুফ করে দিয়েছেন বাড়ির মালিক এমপি নিজাম হাজারী।

বাসা ভাড়া মওকুফের বিষয়ে এমপি নিজাম উদ্দিন হাজারী বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাসের এ মহাদুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমাদের দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দিয়েছেন। সেই অনুযায়ী ভাড়াটিয়াদের বাসা ভাড়া মওকুফ করে দেওয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ভাড়াটিয়াদের পাশে থেকে তাদের সব ধরনের সহযোগিতা করবো।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ০২, ২০২০
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।