ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়িভাড়া মওকুফের দাবিতে নতুনধারার অনশন অব্যাহত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
বাড়িভাড়া মওকুফের দাবিতে নতুনধারার অনশন অব্যাহত বাড়িভাড়া মওকুফের দাবিতে নতুনধারার অনশন অব্যাহত

ঢাকা: করোনা ভাইরাস পরিস্থিতিতে ভর্তুকি দিয়ে বাড়িভাড়া মওকুফের সরকারি সিদ্ধান্ত না আসায় দ্বিতীয় দিনেও নতুনধারা বাংলাদেশ এনডিবির অনশন অব্যাহত রয়েছে।

ভর্তুকি দিয়ে বাড়িভাড়া মওকুফের দাবিতে সমাজিক দূরত্ব বজায় রেখে মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল ৯টা থেকে শুরু হয়ে বৃহস্পতিবারও (২৩ এপ্রিল) নতুনধারা বাংলাদেশ এনডিবির আমরণ অনশন চেয়ারম্যান মোমিন মেহেদীর নেতৃত্বে চলমান রয়েছে।

জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচিতে বিভিন্ন অসঙ্গতির প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, বাংলাদেশ মেস সংঘের মহাসচিব আয়াতুল্লাহ আকতার, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, রাজনীতিক আবুল হোসেন, জাতীয় সাংস্কৃতিক ধারার সহ-সাধারণ সম্পাদক কণ্ঠশিল্পী মো. শরীফ প্রমুখ।

এসময় মোমিন মেহেদী তার বক্তব্যে বলেন, ‘নতুন প্রজন্ম বায়ান্নতে রক্ত দিয়েছে, একাত্তরে রক্ত দিয়েছে। প্রয়োজনে এখনো রক্ত দেবো কিন্তু জনগণের অধিকার আদায়ে রাজপথ ছাড়বো না। যতক্ষণ না প্রধানমন্ত্রী বাড়িভাড়া সমস্যা সমাধানের পদক্ষেপ নেবেন, ততক্ষণ অনশন চলবেই। ’

এরইমধ্যে না খেয়ে টানা দু’দিনের অনশনে অসুস্থ হয়ে পড়েছেন নতুনধারা বাংলাদেশের সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানাসহ তিনজন নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
এফএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।