ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবকের মৃত্যু

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরের কুতুবদিয়া এলাকায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যানের গুলিতে এক যুবকের মৃত্যু হয়েছে।
 

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে ঘটনাটি ঘটে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে আরও এক যুবক।



মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যান এ এস আই কিশোর কুমার (৩৫) কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকার নারায়ন কুমারের ছেলে। কিশোর কুমার ও হতাহতরা বন্ধু বলে জানা যায়।

নিহত ওই যুবক হলেন, টাঙ্গাইলের মির্জাপুরের আইজগানা এলাকার সবুর উদ্দিনের ছেলে শহিদ (৩০)। গুলিবিদ্ধ হয়েছেন একই এলাকার মো. মঈন উদ্দিন (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যান কিশোর কুমার ও হতাহতরা পরস্পর বন্ধু। প্রায় তারা এলাকায় আড্ডা দিত এবং নেশা করে বেড়াতো। বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে কুতুবদিয়া এলাকার লায়ন হাবিবের একটি পতিত জমিতে তারা বসে আড্ডা দেয় এবং নেশা করে। ধারণা করা হচ্ছে, পূর্ব পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে জগড়ার জের ধরে কিশোরের কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করা হয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শহিদের। আর গুলিবিদ্ধ হয় মঈন। গুলির শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে এলে কিশোর কুমার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এছাড়া নিহত শহিদের মরদেহ উদ্ধার করে কালিয়াকৈর থানায় নেওয়া হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যান কিশোর পলাতক। তাকে গ্রেফতার করতে অভিযান চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত হয়ে বা পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২০
আরএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।