ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিবেশ মন্ত্রীর উদ্যোগে ১২৫০ শ্রমিককে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২০
পরিবেশ মন্ত্রীর উদ্যোগে ১২৫০ শ্রমিককে খাদ্যসামগ্রী বিতরণ পরিবেশ মন্ত্রীর উদ্যোগে ১২৫০ শ্রমিককে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ঢাকা: করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষদের মানবিক সহায়তার অংশ হিসেবে মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার ১২৫০ জন কর্মহীন পরিবহন শ্রমিকের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, জুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন এবং বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিনসহ স্থানীয় নেতাদের মাধ্যমে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার আটশ’ জন এবং জুড়ী উপজেলার ৪৫০ জন পরিবহন শ্রমিকের বাড়িতে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসময় প্রত্যেক শ্রমিককে ১০ কেজি চাল, পাঁচ কেজি আলু ও এক কেজি করে ডাল দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ বিষয়ে পরিবেশ মন্ত্রী জানান, তার নির্বাচনী এলাকার কেউ না খেয়ে থাকবে না। করোনা ভাইরাস মোকাবিলায় সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ‘অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। ’

এর আগে পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকার ১৭০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২০
জিসিজি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।