ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে কর্মহীন-দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
সিরাজগঞ্জে কর্মহীন-দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা

সিরাজগঞ্জ: করোনার প্রভাবে সৃষ্ট সংকট পরিস্থিতিতে সিরাজগঞ্জে কর্মহীন অসহায় ও দুস্থ ৭০০ পরিবারের মধ্যে সাতদিনের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে জেলা শহরের এসএস রোড ও কামারখন্দ উপজেলার  ছাঐল, তেঘুরি, শালদাইড় ও পাইকোশা গ্রাম এ সহায়তা দেওয়া হয়। ঠিকাদারি প্রতিষ্ঠান ওশান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আবুল খায়ের সেলিমের ব্যক্তিগত উদ্যোগে সামাজিক দূরত্ব মেনে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

  

এ সময় ছাঐল ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হবিবর রহমান, আওয়ামী লীগ নেতা শাহ আলী, রেজাউল করিম বাচ্চু ও সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক  ভিপি (সহ-সভাপতি) শফিকুল ইসলাম মিলন উপস্থিত ছিলেন।    
        
ওই এন্টারপ্রাইজের মালিক আবুল খায়ের সেলিম বাংলানিউজকে বলেন, করোনার প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় কর্মহীন হয়ে পড়েছে শত শত শ্রমিক ও দিনমজুর। এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিম্ন আয়ের খেটে খাওয়া ৭০০ পরিবারের মধ্যে সাতদিন চলার মতো খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৭ কেজি চাল, ২ কেজি করে আটা, আলু; ১ কেজি করে ডাল, লবন ও ২টি করে সাবান।  

করোনার কারণে সংকট মোকাবিলায় সব সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বানও জানান আবুল খায়ের সেলিম।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ