ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শ্রমজীবীদের মধ্যে আইডিএলসির খাদ্যসামগ্রী বিতরণ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
শ্রমজীবীদের মধ্যে আইডিএলসির খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা:  সারা মাসব্যাপী দেশের বিভিন্ন প্রতন্ত অঞ্চলে প্রায় ৩০ হাজার শ্রমজীবী নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করবে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। 

শনিবার (৪ এপ্রিল) থেকে শুরু এ কার্যক্রম শুরু করেছে আইডিএলসি। এতে আইডিএলসিকে সহায়তা করছে দেশের পাঁচটি স্বেচ্ছাসেবী সংস্থা।

স্বেচ্ছাসেবী সংস্থা গুলো হলো- অভিযাত্রিক ফাউন্ডেশন, সিএসআর উইন্ডো বাংলাদেশ, সাজিদা ফাউন্ডেশন, আলোকিত শিশু ও সম্ভাবনা’ যারা ঢাকা ও চট্টগ্রামসহ মোট ১২টি জেলায় আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের হয়ে শ্রমজীবী এ মানুষ গুলোর জন্য খাদ্যসামগ্রী বিতরণ করবে।

আইডিএলসির খাদ্যসামগ্রী বিতরণের করা হবে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, হবিগঞ্জ, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া, পটুয়াখালী, ভোলা, চুয়াডাঙ্গা, রংপুর সদর ও নীলফামারী জেলায়। খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে থাকছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্য ও করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকার জন্য সাবান।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও আরিফ খান বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় দেশব্যাপী চলমান অচলাবস্থায় সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হয়েছে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ গুলো। যারা দৈনন্দিন কাজের মাধ্যমে দেশের অর্থনীতি সচল রাখে। দেশের বর্তমান পরিস্থিতিতে খেটে খাওয়া এসব মানুষের পাশে থাকার জন্য আমাদের এ প্রয়াস।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।