ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় প্রতিপক্ষের হামলায় যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
বগুড়ায় প্রতিপক্ষের হামলায় যুবক খুন

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আবু বক্কর সিদ্দিক (২৮) নামে এক যুবক খুন হয়েছেন।

শনিবার (৪ এপ্রিল) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামে ওই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে মনিরুজ্জামান নামে এক যুবককের অবস্থা গুরুতর।

নিহত সিদ্দিক শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের আবু ইউসুফ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাথাইলচাপড় গ্রামের পশ্চিমপাড়ায় টিপু, সজীব ও বাবু নামে তিনজনের নেতৃত্বে একটি গ্রুপ আছে। অপরদিকে পূর্বপাড়ায় আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামানের সঙ্গেও একদল যুবক ওঠা-বসা করেন। পূর্বপাড়া সিদ্দিক ও মনিরুজ্জামানের গ্রুপের বাদল নামে এক যুবক প্রায়ই পশ্চিমপাড়ায় গিয়ে আড্ডা দেয়। যা ওই পাড়ার টিপু, সজীব ও বাবু অপছন্দ করতেন। শনিবার দুপুরে পূর্বপাড়ার বাদল আবারও পশ্চিমপাড়ায় গেলে ওই প্রতিপক্ষের লোকজন তাকে মারধর শুরু করেন। খবর পেয়ে আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামানসহ পূর্বপাড়ার কয়েকজন যুবক তাকে উদ্ধার করতে যায়।

এ সময় বাদলকে যারা মারধর করছিলেন তারা আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে তারা আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামানসহ তাদের অনুসারীদের লাঠি ও রড দিয়ে মারধর করেন। পরে ধারালো রামদা দিয়ে তাদের কোপানো হয়। এতে আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামান মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করে। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১টার দিকে সিদ্দিকের মৃত্যু হয়।

শাজানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি কিন্তু, তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।