ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ত্রাণসামগ্রী পেলো দুস্থ-কর্মহীনরা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
সাভারে ত্রাণসামগ্রী পেলো দুস্থ-কর্মহীনরা ত্রাণ বিতরণ করছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): ঢাকার সাভার উপজেলার বিভিন্ন এলাকার দুস্থ, অসহায়, ছিন্নমূল ও কর্মহীন মানুষদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বিভিন্ন দফতর ও সংগঠন।

বুধবার (১ এপ্রিল) বিকেলে আশুলিয়ার কন্ডা, শ্রীপুর, সুগন্ধি ও গাজীরচট এলাকায় প্রায় সাত হাজার পাঁচশ কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

এর আগে, ঢাকা জেলা পুলিশের উদ্যােগে সাভার অধর চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন সরদার এবং সাভার পৌরসভা এলাকায় ২০০ অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সাভার পৌর আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. সাহিদুল ইসলাম সাহিদ।

এছাড়া হেমায়েতপুরের তেঁতুলঝোড়া ইউনিয়নে ১২ তম দিনের মত পাঁচশ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন ইউনিয়নের চেয়ারম্যান মো. ফখরুল আলম সমর।

এদিকে ধামরাইয়ের ১৬টি ইউনিয়নের প্রায় ৪ হাজার পরিবারের মধ্যে চাল, ডাল, আলু ও পেঁয়াজ বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ এমএ মালেক।

বাংলাদেশ সময়: ০৩৫৯ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ