ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের মাঝে হাজির জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের মাঝে হাজির জেলা প্রশাসক

ঝালকাঠি: করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে সাধারণ মানুষ ঘরে অবস্থান করছেন। গণজমায়েত রোধ ও সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাচ্ছে না। গনপরিবহন চলাচল বন্ধের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় ও ওষুধের দোকান ছাড়া সব ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কিন্তু এভাবে থাকতে নিম্ন আয়ের মানুষগুলো পড়েছেন বিপাকে। আর তাই সরকারি নির্দেশনা অনুযায়ী দুস্থ ও অসহায় মানুষদের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে।

এদিকে দিনের পাশাপাশি রাতেও নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ঝালকাঠির জেলা প্রশাসক ও প্রশাসনের কর্মকর্তারা।

মঙ্গলবার (৩১ মার্চ) রাতে ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি ও কলেজ মোড় এলাকার কর্মহীন বেদে সম্প্রদায় ও নিম্ন আয়ের মানুষদের ৭০টি পরিবারের সদস্যদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

রাতে ঘরে হঠাৎ জেলা প্রশাসকের উপস্থিতি ও খাদ্যসামগ্রী পেয়ে বেশ খুশি বেদে সম্প্রদায়ের মানুষ।

জেলা প্রশাসক মো. জোহর আলী জানান, করোনা ভাইরাসের প্রভাবে নিম্ন আয়ের মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। আমরা সরকারের পক্ষ থেকে দরিদ্র মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছি। যা অব্যাহত থাকবে।

অপরদিকে জেলার ৪টি উপজেলার বিভিন্ন এলাকায় কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলার নির্বাহী কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।