ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোল্লাহাটে দরিদ্রদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
মোল্লাহাটে দরিদ্রদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইউএনও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাংনি ইউনিয়নের আটাড়বেকী আশ্রয়ন প্রকল্পের ভূমিহীন হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (৩১ মার্চ) উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীন এ খাদ্যসামগ্রী নিয়ে যান।  

আশ্রয়ন প্রকল্পের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট নিয়ম মেনে দরিদ্র মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 খাবার বিতরণ শেষে আশ্রয়ণ প্রকল্পের পরিবারগুলোর মাঝে সচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ করা হয়।

আশ্রয়ন প্রকল্পে থাকা ৮০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হয়। প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে ডাল, তেল, লবণ ও পেঁয়াজ এবং হাত ধোয়ার জন্য একটি করে সাবান রয়েছে।

মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মত বেশির ভাগ মানুষ ঘরের মধ্যে অবস্থান করছেন। হত দরিদ্ররা কাজ করতে না পেরে খুবই সমস্যায় পড়েছে। তাই সরকারের দেওয়া সহযোগিতা আমরা বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। এ পর্যন্ত আমরা ২ হাজার ১শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। আরও ২ হাজার ১শ প্যাকেট খাবার প্রস্তুত রয়েছে। যা দু এক দিনের মধ্যে অসহায় মানুষের মধ্যে বিতরণ করা হবে।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মণ্ডল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মফিজুল ইসলাম সজলসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৬৪৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
ইএআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।