ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এলাকাবাসীকে জীবাণুমুক্ত রাখতে প্রবেশপথে চেকপোস্ট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এলাকাবাসীকে জীবাণুমুক্ত রাখতে প্রবেশপথে চেকপোস্ট 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ শহরের মালপাড়া এলাকায় প্রবেশ পথগুলোতে চেকপোস্ট বসিয়ে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। এছাড়া ব্যবস্থা রাখা আছে হাত ধোয়ার। জরুরি প্রয়োজন মেটাতে সহযোগিতায় এগিয়ে আসবে একতা সংঘের ২০-৩০ জন যুবক। বাড়ি বাড়ি গিয়ে সচেতন করা এবং এলাকার সবাইকে সুরক্ষিত করতে এই উদ্যোগ যুবকদের। 

উদ্যোগ গ্রহণকারী মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর জানান, করোনা ভাইরাসের কারণে মুন্সিগঞ্জ জেলাজুড়ে সতর্ক অবস্থান বিরাজমান করছে।  

এ অবস্থায় জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

৮টি প্রবেশমুখে জীবাণুনাশক স্প্রে করে এলাকাবাসীকে প্রবেশ করানো হচ্ছে, এছাড়া হাত ধোয়ার ব্যবস্থাও রাখা হয়েছে। অনেকটা চেকপোস্ট বসানোর মতোই। বাড়ি বাড়ি গিয়ে তাদের জরুরি প্রয়োজনের কাজগুলোও করে দেওয়া হচ্ছে। সংগঠনের সবাই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেই কাজগুলো করছেন। একতা সংঘের এমন কর্মকাণ্ডে আনন্দিত এলাকাবাসী।

অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন- মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন, মুন্সিগঞ্জ শহর ছাত্রলীগ ১ নম্বর সভাপতি কে এম তাজরিয়ান, নভেল ঘোষ, পলাস দাস, গৌতম তালুকদার, পায়েল চৌধুরী, সানু ঘোষাল, বিজয় দে, আদর দে, সোহান ভূঁইয়া, অনিক কর্মকার, ভোলা বনিক, লোকনাথ দাস, মো. তানভীর, তীর্থ মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।