ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
সুন্দরগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক ৪

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে হাসানুর রহমান (৩২) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ মার্চ) বিকেলে উপজেলা শহরের গোরস্থানপাড়ার সুন্দরগঞ্জ পৌর ছাত্রলীগের আহ্বায়ক মাইদুল ইসলামের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত হাসানুর কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পূর্বফুলমতি গ্রামের নজির হোসেনের ছেলে।

 তিনি গ্লোব ফার্মাসিটিক্যালের স্থানীয় বিক্রয় প্রতিনিধি (এসআর) ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, দুপুর পর্যন্ত ভাড়াটিয়া ওই যুবক ঘরের দরজা-জানালা না খোলায় প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে তাকে ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে বিষয়টি  পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে ভেতর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বাংলানিউজকে জানান, হাসানুরের মরদেহ উদ্ধার করা হয়েছে। যুবককে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় বাড়ির মালিক পৌর ছাত্রলীগের আহ্বায়ক মাইদুল ইসলামসহ তার বাবা-মা ও ভাবিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হাসানুরের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৬২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।